পুরুষের দুর্বলতার হোমিওপ্যাথিক চিকিৎসাও ঔষধ।

★যৌন_চিকিৎসায়_সফলতা_পেতে
হলে_লক্ষণগুলি_বারবার_পড়ুন_আয়ত্বে_আনার_চেষ্টা_করুন_যেকোনো_Repartory_Male_Mind Chapter নিজের দখলে আনুন,তবেই সফলতা আসবে ইনশাল্লাহ.....
★AgnusCastus:-
------------------------+
বালক বয়সে ধাতু হওয়ার আগেই যারা অতিরিক্ত হস্তমৈথুন করে,যৌবন প্রাপ্তির আগেই সমকামিতা কিংবা বয়স্কা মেয়েদের সাথে অতিরিক্ত মিলনের ফলে যাদের ধ্বজভঙ্গ দেখা দেয় তাদের জন্য উৎকৃষ্ট মহৌষধ। স্ত্রী সহবাসে অক্ষমতা, আবার কাহারো ইচ্ছেই থাকে না,লিঙ্গ শিথিল, ছোট, ঠান্ডা, বাঁকা।গনোরিয়ার ফলে ধ্বজভঙ্গে উত্তম ফল দেয়।
"No sexual power or desire old sinners with Impotency absence of sexual desire reaction, scanty emmission without Ejaculation loss off prostatic fluid, bad effects from suppressed Gonorrhea"

★Acid_Phos:-
----------------------+
যে সকল যুবকরা বয়স অপেক্ষা শীঘ্রই বাড়িয়া উঠে,অত্যাধিক হস্তমৈথুন,স্বপ্নদোষ বা অতিরিক্ত সহবাসের ফলে মাথা ঘোরায়,স্বরণ শক্তি কমে যায়,লিঙ্গ শিথিল,স্ত্রী সহবাসের সময় অতি দ্রুত বীর্যপাত হয়ে যায়,মলত্যাগের সময় ধাতু যায়,অতিরিক্ত ইন্দ্রিয় সেবার ফলে রোগীর বক্ষ স্থলে দূর্বলতা বোধ একটি পরিচালক লক্ষণ।ঘন ঘন সাদা কখনো দুধের মত প্রচুর প্রসাব হয়।অতিরিক্ত N.P হস্তমৈথুন, বৈধ অবৈধ উপায়ে বীর্জপাত শারিরিক ও মানসিক অবসাদ,মানসিক শোক হতে ধ্বজভঙ্গ।
#Acid_Nit:
পুরুষের লিঙ্গ অতিশয় উত্তেজিত অবস্থায় থাকে সারা রাত লিঙ্গ খাড়া থাকে। প্রসাব পায়খানা খুব দুর্গন্ধ থাকে। সঙ্গমের পর পর Back pain হয়।মেজাজ খিটখিটে, ক্রুদ্ধ প্রতিহিংসাপরায়ণ, ভয়ানক একগুঁয়ে, পরচর্চা প্রিয়,উত্তেজনায় শরীর কাপে কিন্তু ভীতু স্বভাব। খাদ্য - চক,খড়িমাটি, চুন বালি,অস্বাভাবিক খাদ্যে প্রবল ইচ্ছা।অপর পক্ষে চর্বিযুক্ত খাদ্য ও দুধ সহ্য হয়না,খেলে বমি হয়।মিষ্টি, রুটি ও মাংসে অনিচ্ছা।আবহাওয়া পরিবর্তনে,Change of weather ঠান্ডা ও ঘর্ম কালে সর্ব রোগের বৃদ্ধি কিন্তু গাড়িতে চড়ে বেড়ালে মানসিক ও শারিরিক রোগের আরাম। পুরুষের লিঙ্গ ও মলদ্বারে মাংস বৃদ্ধি-Piles, ফোটা ফোটা রক্ত যায়।
" Mind suspicious selfish umforgiveness condylomata of Rectum"

★Acid_floric:-
--------------------+
অতিশয় জঘন্য প্রকৃতির এক স্ত্রীতে সন্তুষ্ট থাকে না।অতি ব্যাভিচারি যাহা কিছু অশ্লিল,অসামাজিক তাহাই করিবার প্রবৃত্তি। যে কোন সৎ ভাল কাজে অনিহা।অসৎ ও গর্হিত কাজে খুবই আগ্রহ।অতি সঙ্গমেচ্ছা। নিজ স্ত্রী তে বিরাগ, বেশ্যালয়ে নাচ-গানে আমোদ ফুর্তিতে মত্ত থাকে।ভ্রমণে কোন ক্লন্তি নেই, ভ্রমণেই আনন্দ। হাতে পায়ে জ্বালা শরীর হতে যেন আগুনের হালকা বের হচ্ছে।অত্যন্ত গরম কাতর,গরম অসহ্য। তাই বার বার ঠান্ডা পানিতে গোসল করে এবং তাতে খুব আরাম পায়।তাই সব প্রকার ঠান্ডা পছন্দ করে।অতিরিক্ত কাম উত্তেজনা থাকে।
#Lycopodium:
অতিরিক্ত হস্তমৈথুন N.P বা অতি সহবাসের পর যুবা বয়সেই লিঙ্গ শিথিল,স্ত্রী সহবাসে প্রবল ইচ্ছা কিন্তু ক্ষমতাহীন। লিঙ্গ শিথিল ছোট,স্ত্রী কে সোহাগ আলিঙ্গন করলেও লিঙ্গ উত্থান হয়না, হলেও পরক্ষণে নিস্তেজ হয়ে পরে। premature ejaculation. মিষ্টি খুব পছন্দ, খাবার গরম পছন্দ। সঙ্গমে প্রবল অনিহা। penis কাছিমের মতো ভিতরে ঢুকে থাকে। শিশু ও যুবক যে কোন বয়সেই ঔষধ দিলে লিঙ্গ বের হয়ে বড় হবে(IGN). এটা পরীক্ষিত।
#Mind:
স্বেচ্ছাচারী,প্রতিবাদ সহ্য করতে পারেনা,অতি লোভী, বিশ্ব কৃপণ,হিংসুটে আবার ধন্যবাদ দিলে কেঁদে ফেলে।খাবার গরম পছন্দ, শীতকাতর,ভয়ভীতি প্রচন্ড,নির্জনতায় ভয় কিন্তু লোক সঙ্গ অপছন্দ। অন্য ঘরে কেহ থাকলে ভাল লাগে।যে কোন কাজের শুরুতে আরষ্ঠতা পরে ভাল করেন। অফিসে ভদ্রলোক, বাড়িতে সবার সাথে অভদ্র আচরণ করেন।বৃদ্ধ বয়সের লোকদের এটা একটা মহৌষধ।

#কতিপয়_প্রধান_প্রধান_ঔষধের_লক্ষণ_দেয়া_হলো ঃ
#conium
Conium এর প্রয়োগ লক্ষনে প্রধানতঃ২টি জিনিস অত্যন্ত জরুরি।
১) suppressed sex- সুযোগ সুবিধা থাকা সত্বেও যারা নৈতিক বা ধর্মীয় কারনে কখনও যৌনমিলনের সুযোগ নেয় ন্যায় হউক বা অন্যায় হউক,যারা যৌন ক্ষুধাকে কঠোরভাবে দমন করে রাখেন।যেমন - সিসটার /পাদরী/চিরকুমার/ বিধবা।আসলে এটা প্রকৃতির বিরুদ্ধ কাজ।খাওয়া দাওয়া যেমন শরীরের জন্য অত্যাবশ্যক, একজন সক্ষম স্ত্রী ও পুরুষেরও তেমনি যৌন কর্ম প্রাকৃতিক নিয়ম বা Universal Truth- এর অন্তর্গত। যারা দীর্ঘদিন নিজের ইচ্ছার বিরুদ্ধে যৌন ক্রিয়া বন্ধ রাখেন তাদের জন্য conium একমাত্র মহোষধ।
২) এ রোগীর ভয় সর্বক্ষন বিরাজমান থাকে।যেমন- একাকী থাকতে ভয়,অভিভাবকরা পাত্রী দেখছেন, রোগী ভয়ে অস্থির,বিবাহ করার ভয় পাচ্ছেন। বস ডাকলে নার্ভাস হয়ে পড়েন, তোতলামিভাব থাকে। কোন Interview তে ভয়,যুবতী মেয়ে দেখলে ভয়ে বুক ধরফর করে,কিন্তু লোক সঙ্গ পছন্দ করে না। এছাড়া উৎসাহ উদ্দীপনাহীন। কোন বিষয়ে মনোযোগ দিতে পারে না। অত্যন্ত আলস্য সহ স্বরনশক্তি খুবই দুর্বল। শারীরিক ও মানসিক পরিশ্রম সহ্য হয় না,কলহপ্রিয়,অপরের উপর প্রভুত্ব কায়েম করতে চায় এবং ঘুমালে ঘাম হয়।
তাছাড়া, রোগীর প্রচন্ড যৌন ইচ্ছা,কিন্তু Physically penis খাড়া হয়না,বীর্য পাতলা,প্রেমিকাকে বা স্ত্রী কে জড়িয়ে ধরলে বা কিস দিলেই সামান্য উত্তেজনায় prostatic fluid বা বিজল বের হয়ে পড়ে,লিঙ্গ শিথিল হয়ে যায়। সঙ্গম করতে পারে না,বীর্য পাতলা,দ্রুত আউট হয়ে যায়।
#graphites:
premature ejaculation অর্থাৎ যৌন প্রাপ্তির আগেই ১০/১২ বছরের সময় হতে অতিরিক্ত হস্তমৈথুনের কুফল।অতিরিক্ত সঙ্গমের ফলে যৌন দুর্বলতা, সঙ্গম বিষয়ে প্রচন্ড ইচ্ছা কিন্তু অক্ষমতা, এত উত্তেজিত হয়ে পড়ে যে ঢোকানোর সাথে সাথে বীর্য আউট হয়ে যায়।
এই রোগী একদিকে লম্পট ও যৌন পাপী, অপর দিকে পুরুষ বা মহিলাদের যৌন অনীহা। তবে এর সাথে লক্ষ্য রাখতে হবে তার শীতকাতরতা,স্থুলকায়, কোষ্ঠবদ্ধতা, আঠা আঠা রসযুক্ত skin Disease আছে কিনা,লবন মাছ,মাংস,সঙ্গীত ও সঙ্গমে অনীহা ভাবসহ মুখে মাকড়সার জালের মত মনে হয় কিনা,সঙ্গম বিষয়ে সুনিশ্চিত ভীত শ্রদ্ধা ( স্বামী ও স্ত্রী)। সঙ্গমে ঘৃনা,কামোচ্ছাস বেশী,অতি সহজেই বীর্যপাত,আবার কখনও আউট হয় না। অতিরিক্ত হস্তমৈথুনের ফলে পুরুষত্বহীনতা ও প্রজননের অভাব,প্রচন্ড যৌন ইচ্ছা কিন্তু যৌনাঙ্গ কখনো কখনো কথা শুনে না,খাড়াই হয় না অথবা দ্রুত আউট হয়ে যায়।
#YOHIM_BINUM:
স্নায়বিক দুর্বলতা জনিত ধ্বজভঙ্গ, অতিরিক্ত হস্তমৈথুন জনিত ধাতু দুর্বলতা,যে সকল লোকের penis একদম খাড়া হয়না,শিথিল, সঙ্গমে সম্পূর্ন অক্ষম বা লক্ষণ অনুযায়ী ঔষধে কাজ হয় না তাদের জন্য এই ঔষধ বন্ধু। যুবতী, তরুনী দেখলে বুক কাপে, টিভিতে যৌন বিষয়ক দৃশ্য বা সামান্য কারনেই লিঙ্গ খাড়া হয়ে যায়,বিজল বের হয়,তাদের জন্য বিশেষ উপকারী।
#SELENIUM:
মদখোর, মদে দারুন স্পৃহা, যাদের দাড়ি গোঁফ গজায় না,Testis উপরের দিকে উঠে যায় এমন লোকদের জন্য উৎকৃষ্ট ঔষধ।
তাছাড়া অত্যন্ত কামভাব কিন্তু ধাতু পাতলা, উত্তেজিত হলেই ঝরতে থাকে।বাথরুমে গেলে মলত্যাগের বেগ দিতেই ধাতু নির্গত হয়।ভয়ানক গরমকাতর।সূর্য্যের আলো একদম সহ্য হয়না। Hot Weather এ বাড়ে,সূর্য অস্ত গেলেই আরামবোধ হয়।ভীষণ কোষ্ঠবদ্ধতা- মল শক্ত,বড়,মোটা,কয়েকদিন পরে মলত্যাগ হতে পারে।আঙ্গুল দিয়ে মল বের করতে হয়।অতিরিক্ত বীর্যক্ষয়, দীর্ঘদিন রোগ ভোগের পর শরীর ও মনের অবসাদ।কোন প্রকার স্বপ্ন না দেখেও N.P হয়। সঙ্গমে প্রচন্ড ইচ্ছা কিন্তু Penis খাড়া হয় না,শক্ত থাকেনা। Penis ভিতরে ঢোকানোর আগেই আউট হয়ে যায়।
#NAT_MUR:

#মানসিক লক্ষনঃ রোগের কারন - Grief,sorrow, ব্যর্থ প্রেম,প্রিয়জনের মৃত্যুতে শোক,পরীক্ষার রেজাল্ট খারাপ, চাকুরীতে পদোন্নতি স্থগিত,ব্যবসায়ে টাকা নষ্ট, আদম বেপারী টাকা মেরে দেওয়ার ফলে মনে দারুন আঘাত। #অসমপ্রেম - যেমন : বাড়ির চাকর,ড্রাইভারের সাথে অথবা ২০ বছরের যুবতী, ৪০/৫০ বছরের কাউকে প্রেম/ বিবাহ করা। তবে যারা ৩/৪ টা প্রেম করে Nat mur তাদের জন্য কখনো প্রযোজ্য হবে না। ৩০/৪০ বছর যাবৎ সংসার করে দীর্ঘদিনের মানসিক যাতনা/ দুশ্চিন্তার ফলে নার্ভ দুর্বল হওয়ার ফলে লিঙ্গের উত্থান হয় না।
#ভয়ঃ মৃত্যু ভয়,অন্ধকারে, জনতার ভয়,বদ্ধ ঘরে ভয়সহ ভয়ানক রাগী। রাগে জিনিসপত্র ভেঙে ফেলে। খুব Sentimental /emotional. রাগের সময় শান্তনায় আরো রাগ বেড়ে যায়।লবন প্রিয়তা, অসম ও পরকীয়া প্রেম,প্রকাশ্যে কাঁদে না,কেহ যাতে দেখতে না পায় তাই চুপি চুপি গোপনে কাঁদে। সমালোচনা একদম সহ্য করতে পারে না।এর সাথে প্রচন্ড গরমকাতরতা, কোষ্ঠবদ্ধতা এবং পেশাব করার সময় কেহ পাশে থাকলে পেশাব না হওয়া।
#Nat_Mur_চরিত্রগত_লক্ষনঃ
শব্দে ও গান বাজনায় অসহ্য, প্রচন্ড মাথা বেদনা,মনে হয় হাতুড়ি দিয়ে পিটাচ্ছে।স্বপ্নে চোর,ডাকাত দেখে।মাছ,দুধ,টক,লবনাক্ত দ্রব্যাদি খেতে পছন্দ করে।আবার কখনো লবন,তৈলাক্ত জিনিস, চর্বি,মাংস, রুটি খেতে চায় না। ঘামে সর্ব শরীর ভিজে যায়,পেনিস খুব স্ট্রং হয়। অনেক্ষন সঙ্গম করা যায়,লোহার মত শক্ত থাকে ১/২ ঘন্টা সঙ্গম করেও বীর্যপাত হয় না অথবা বিপরীত ও হতে পারে। সহবাসের সময় লিঙ্গ খাড়া হয় না,খাড়া হলেও discharge হয় না।
স্ত্রী সহবাসের পরেও রাতে N.P হয়,বা ঘন ঘন বীর্যপাত হয়,কোমরে ব্যথা হয়।মেয়েদের সাথে কথা বলতে বিজল বের হয়,সঙ্গমের সময় মেয়েদের জরায়ু শুষ্ক থাকে।
পরকীয়া এক পেশী বা অসম প্রেমের কারনে সারা রাত মনে নানা চিন্তার ফলে ঘুম হয় না,বিনিদ্রা রজনী যাপন করে।

#CALADIUM_SAG
দীর্ঘদিন স্বপ্ন দোষের ফলে ধ্বজভঙ্গ দেখা যায়। penis আকারে বেশ বড়,তবে ঠান্ডা ও শিথিল, উত্তেজিত হলে বা শৃঙ্গার করলেও শক্ত হয় না- তাই সঙ্গমে অক্ষমতা কিন্তু প্রচন্ড ইচ্ছা থাকে কিন্তু penis খাড়া হয় না,দ্রুত বীর্যপাত ঘটে বা সঙ্গমে বীর্যপাতই হয়না, এমন ধ্বজভঙ্গ রোগীদের যদি ভোর রাতে লিঙ্গ খাড়া হয় কিন্তু জাগ্রত হলেই আবার শিথিল হয় Caladium তাদের অব্যর্থ ঔষধ।
তাছাড়া, penis large but relax and cold,emission with out dream, অতিরিক্ত ধুমপান ও অতিরিক্ত ইন্দ্রিয় সেবা করে যারা, ধ্বজভঙ্গে ভূগছেন - অত্যন্ত কামাতুর,লিঙ্গ বড় কিন্তু শক্ত হয় না, শিথিল তাদের জন্য Caladium মহোঔষধ।
যারা অতিরিক্ত সিগারেট খান এই ঔষধ ব্যবহারে তাদের সিগারেটের নেশা কমিয়ে সেক্স বৃদ্ধি করে।
তাছাড়া, গরমে কষ্টের বৃদ্ধি হয়,কিন্তু গরম খেলে আবার আরাম পায়। শব্দে কাতরতা সামান্য শব্দেই নিদ্রা ভঙ্গ,মিষ্টিযুক্ত ঘর্ম, এই ঔষধ প্রয়োগের দিকনির্দেশনা প্রদান করে।
#PHOSPHORUS 

Lasicivious অত্যন্ত কামুক,সঙ্গমে প্রচন্ড  ইচ্ছা কিন্তু অসারে Involentary বিনা উত্তেজনায় বিজল বের হয়।ধ্বজভঙ্গ ও যৌন দূর্ব্বলতায় সহ প্রচন্ড যৌন উত্তেজনা। গনোরিয়ার কারনে orchites ধ্বজভঙ্গের সাথে Hydrosil থাকে। Nymphomaina, কামোন্মাদনা - স্ত্রী এক স্বামীতে তৃপ্ত থাকে না।বহুগামিতা স্ত্রী লোক যারা ৩/৪ বার বা ততোধিক divorce করে বহু পুরুষের সাথে প্রেম করে যৌন সম্ভোগে মিলিত হয়।
রতি শক্তি বৃদ্ধিতে  phosphorus খুবই কার্যকরী ঔষধ। সেক্স এত বৃদ্ধি হয় যে রতি ক্রিয়া অবস্থায় মারা যেতে পারে। এই ঔষধ প্রয়োগে রোগীর শীত কাতরতা দেখতে হবে, রোগী ভীষণ শীতকাতর কিন্তু জ্বালাও আছে,প্রখর বুদ্ধি দীপ্ত  কিন্তু ভীষণ ভীতু স্বভাব,ঝড় তোফানে বজ্রপাতে ও অন্ধকারে  খুব ভয় থাকে। মাথায় হাত বুলালে খুব আরাম বোধ সহ সুখ নিদ্রা হয়- ঘুমিয়ে পড়ে। লম্বা ঘুমে খুব আরাম, স্বপ্নে রক্তপাত,আগুন আর অশ্লীল স্বপ্ন  দেখে। মিষ্টি ও লবন প্রিয়, মাছ,মাংস ও মিষ্টিতে অনিহা, strong desire for cold water,Ice-cream, cold drink. রসালো ফল খুব পছন্দ ও আরামবোধ হয়। শারীরিক ও মানসিক পরিশ্রমে বৃদ্ধি হয়।

#CANTHARIS 
কামোন্মাদনা- প্রচন্ড যৌন ইচ্ছা- লিঙ্গ লোহার মত শক্ত হয়, সঙ্গমের পরেও নরম হয় না,লিঙ্গ ফেটে যাবে এমন শক্ত হয়,শিথিল হয় না,সর্বক্ষন খাড়া হয়ে থাকে এর সাথে তার চরিত্রগত লক্ষণ জ্বালা থাকে,বার বার অল্প পেশাব হয়, ফোটা ফোটা পেশাব ভয়ানক কোথানি দিয়ে পেশাব করতে হয়। কিন্তু পেশাব কখনো Clear হয় না।
সঙ্গমের পর রক্ত মিশ্রিত Semen ও ভয়ানক জ্বালা থাকে,স্বপ্ন দোষ বা হস্তমৈথুনে বীর্যপাত হলেও প্রচন্ড  জ্বালা থাকে।লিঙ্গে এত জ্বালা কিন্তু এতেও তার সঙ্গমের স্পৃহা কমে না। সঙ্গমের পর লিঙ্গ নরম না হয়ে শক্ত ও খাড়া হয়েই থাকে। এ এক বিশ্রী ব্যাপার, কিছুতেই লিঙ্গ নরম হয় না, হাত দিয়ে কাপড় ধরে থাকতে হয়।
👉রোগী গরমকাতর, প্রচন্ড কামুক,লিঙ্গের জ্বালা ও শক্তভাব এর মর্মবানী।
#STAPHYSAGRIA
Unnatural craving for sex-  মনে সর্বদাই কামভাবের চিন্তা থাকে। স্ত্রী সহবাস ও যৌন বিষয় ছাড়া তার মাথায় আর কোন চিন্তাই স্থান পায় না। দিবা রাত্রি কেবলই যৌন চিন্তায় মশগুল থাকে। এমনকি নামাজে, বাথরুমে, অফিসের কাজ-কর্মেও কেবলই যৌন চিন্তা। এক রাতে ১/২ ঘন্টা করে ৪/৫ বারও সঙ্গমে লিপ্ত থাকে। প্রয়োজনে ৩/৪ জন স্ত্রী ও রাখে। প্রচন্ড সঙ্গম স্পৃহা এবং ইন্দ্রিয় সেবাই যেন তার জীবনের এক মাত্র লক্ষ্য,এটা ছাড়া সে বাঁচতে পারে না। ৩/৪ বার সঙ্গম না করলে রোগীর মাথা বেদনা সহ সমস্যা দেখা দেয়,বেশী বার সঙ্গম করলেই সে ভাল থাকে। যৌন পাগলাদের এটা ব্যবহার তাদের যৌন স্পৃহা স্বাভাবিক করে, নতুনভাবে জীবন যাপনে একটি পরীক্ষিত ঔষধ। 
#PLATINUM_(স্ত্রী কামুকদের ঔষধ) 
মেয়েদের অতিরিক্ত যৌন ইচ্ছার প্রধান ঔষধ। যে সকল মেয়েরা অহংকারী, দাম্ভিক,নিজেকে বেশী বড় মনে করে,প্রচন্ড যৌন উন্মাদনা, রাতে ৪/৫ বার মিলিত হলেও তৃপ্ত হয় না,যাদেরকে বলা যায় হস্তিনী রমনী। কথাবার্তায়, চাল চলনে,পোষাকে যৌনতার অশ্লীল ভাব,পরকীয়া মেয়েরা যারা সেক্স ছাড়া আর কিছুই বুঝেনা। এক স্বামীতে তৃপ্ত নহে, এমন মেয়েরা যারা এক রাতে বহু পুরুষকে তৃপ্ত করতে পারে। কুমারী মেয়েদের কামোত্তেজনা মাসিকের সময় বৃদ্ধি পায়। Vagina খুব স্পর্শকাতর,তাই সঙ্গম কালে ফিট হয়ে। কামুক মেয়েরা sexy পুরুষদের এনে সঙ্গমে তৃপ্তি পায়।
Platinum  রোগী গরমকাতর,তার সাথে মৃত্যু ভয় থাকে। পুরুষদেরও সঙ্গম ইচ্ছা,তাই গোপনে সঙ্গমে লিপ্ত হয়,  murexaregion  পুরুষদের রাতে শয়নে লিঙ্গ খাড়া হয়।
মল আঠারমত লেগে থাকে,বাথরুমে প্রচুর পানি ঢালতে হয় এমন রমনী ও পুরুষদের এটি একটি অব্যর্থ ঔষধ।
✋#করনীয়_কাজ
যৌন দুর্বলতা হতে মুক্তি পেতে হলে হোমিও ঔষধ সেবনের পাশাপাশি রোগীকে-
১) অসৎ সঙ্গ ত্যাগ,মদ বা নেশা জাতীয় দ্রব্যাদি বর্জন করে,সৎ লোকের সংস্পর্শে থাকতে হবে। ব্লু ফিল্ম, নভেল বই পড়া বন্ধ করে ধর্মীয় পুস্তকাদি,ভাল বই ও মহামানবের জীবনী গ্রন্থ পড়ার অভ্যাস গড়ে তুলতে হবে।
২) খারাপ কাজ হতে বিরত থেকে ধর্মীয় কাজে,মানুষের উপকার হয় এমন সেবামুলক কাজে নিজেকে নিয়োজিত রাখতে হবে মন হতে কুু্চিন্তা, কুমনন দুর করে মানুষের উপকার করার বিষয়ে চিন্তা ভাবনায় মনকে নিবদ্ধ রাখতে হবে।
৩) যৌন দুর্বলতায় স্ত্রী স্বামীকে সাহস দিয়ে সহযোগিতা করে স্বামীর যৌন উন্নতির সহায়ক।  
#Miasom:  #Psora_Syphilis_And_Sycosis
#কামোন্মাদ বা Nymphomania এর প্রধান ঔষধসমুহ (#From_Robin_Murphy_Repertory)
👆First grade medicines: CANTH,PHOS,PICRIC ACID,PLATINUM
✌Second grade medicines: Am-c,Aur, F.acid, Iod,K-carb,Kali- iod,Kreo,Nat-carb,Nat-mur,Puls,Sep,Sil,Staph,Stram
#Impotency,male:
👆First grade medicines: AGN,BAR-C,CALAD,CAL-C,CS, CHINA, CONNIUM, LYCO, MEDO, NUX VOM, PHOS ,SEL, SULPH, AGAR,ANAC.
✌Second first medicines: Bufu, Camph, Caust, Coffea, diosc, Fl- acid, Hema,Hello,Iod, Br, Mag-c, Merc, Mosch, Nat- mur, Nat- phos, Nit- phos, Nit- acid, Nux vom, Opium, Phos-acid, Phy, Pic-acid
(Source:Internate).

No comments:

Post a Comment