এগনাস কাস্ট(মেটেরিয়া মেডিকা)

🍇🍇 Agnus Castus :-


🍇প্রুভারঃ ডাঃ হ্যানিম্যান

🍇উৎসঃ উদ্ভিজ্জ

🍇ব্যবহৃত অংশঃ ফল

🍇মায়াজমঃ সাইকোটিক,সিফিলিটিক

🍇কাতরতাঃ শীতকাতর


🌿 অবৈধভাবে বীর্যক্ষয় করিয়া যাহারা ধজভঙ্গ রোগে আক্রান্ত হইয়া পড়িয়াছে তাদের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ন ঔষধ হচ্ছে এগনাষ্ট কাষ্ট।

সেবন – নিন্ম শক্তি-১০ ফোটা সমান্য পানির সঙ্গে দিনে ৩ বার


♣♣♣Agnus Cast (এগনাস কাস্ট):-

যাদের কোন সুন্দরী মহিলার নিকটে গেলেও মনের কোন যৌন আকাংঙ্খা জাগ্রত হয় না, যৌন উত্তেজক গল্প শুনলে বা দেখলে, মহিলাদের সংস্পর্শে দীর্ঘ সময় থাকলে এমনকি রাত্রি যাপন করলেও মনের যৌন বাসনা জাগে না, খুব অল্প বয়স থেকে ধাতু ক্ষয় করতে করতে মনের এরকম নিস্তেজভাব এসে গেছে শুধু তাই নয় লিঙ্গের অবস্থাও একই রকম কোন সাড়া নেই, স্পন্দন নেই, কোন রাগ নেই, রাত্রি ব্যাপী নাড়াচাড়া করলেও শক্ত হয় না সর্বদা নেকড়ার মতো নরম থাকে। একবার যদি সামান্য শক্ত হয় তবে স্ত্রী লিঙ্গের মধ্যে প্রবেশের সাথে সাথে আগুনে পানি দেওয়ার মত ঠান্ডা হয়ে যায় ফলে লজ্জার আর সীমা থাকে না।


♦♦যে দেহে কার্যকরী : পুরাতন রোগী অর্থাৎ অল্প বয়স থেকে যারা ধাতু ক্ষয় করেছেন, বয়সের তুলনায় শরীরের বৃদ্ধি কম, দেহ শীর্ন অকাল বার্ধক্য দেখা দিয়েছে মাথার চুল পেকে গেছে, ক্রমান্বয়ে দেহ ছোট হয়ে যাচ্ছে লিঙ্গও তদ্রুপ ছোট এবং নেকড়ার মত নরম।


♦♦উপরোক্ত সমস্যার জন্য ঔষধটি অত্যান্ত কার্যকারী এরং এটি স্থায়ীভাবে রোগ নির্মূল করে। সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত হোমিওপ্যাথিক চিকিৎসা নিন, সুস্থ থাকুন প্রতিদিন।

নিজে জানুন অন্যকে জানান,পরামর্শ নিন পরামর্শ দিন।


🍇নোটঃ-পোষ্টটি পূর্বেও দেওয়া হয়েছিল

অনেকেই অনুরোধ করেছে সেই প্রেক্ষিতেই আবার দেওয়া।


🍇হোমিওপ্যাথিক টিপস

🍇germanhomoeocare.blogspot.com

🍇হেল্পলাইন 01955507911

No comments:

Post a Comment