স্ত্রীলোকদের কামোন্মাদনায় স্ট্যামোনিয়ামের বব্যবহার

📷চরিত্রবান স্ত্রী লোকেরাও হঠাৎ কামুক হয়ে নানা প্রকার কামপূর্ন গান করে।অশ্লীল কথা বলে ও অশ্লীল অঙ্গভঙ্গী করে।কামের তাড়নায় অধৈর্য হয়ে পড়ে।সাধারনত ঋতুস্রাবের পূর্বে এই লক্ষনগুলো দেখা যায়।এতটুকু লক্ষন মিললে বাকীগুলোও গড়গড় করে মিলে যাবে ইনি স্ট্যামোনিয়ামের রোগী।


স্ট্যামোনিয়ামের আরো কিছু কিচ্ছা আছে

একটা ১৬ থেকে ১৭ বছরের মেয়েকে রেপ করা হয়েছিল।কিছুদিন পর,তার মধ্যে খিঁচুনী শুরু হয়।রাতে প্রচুর ভয়ের স্বপ্ন দেখতে থাকে এবং তার মধ্যে প্রচুর আতংক দেখা দেয়।

ছোটবেলার ইতিহাস,খাওয়া দাওয়ার ইতিহাস নেওয়া হল।ভয় কাটানোর জন্য শরীরে প্রচুর তাবিজ দেয়া হয়েছিল।প্রথম দিনেই তাকে ষ্ট্র্যামোনিয়াম ১০০০ শক্তি দেওয়া হয়েছিল।১৫ দিন পর দেখা করতে আসল।অনেকটা সুস্থ,পরে পুরোপুরিভাবে সুস্থ হল।

রেপ,খাঁচুনী এবং ভয়ের স্বপ্ন। রেপ তার নিরাপত্তা বলয়কে ছিন্নবিচ্ছিন্ন করে দিয়েছিল।এটায় ষ্ট্র্যামোর মেন্টাল ষ্টেট। খিঁচুনী ছিল প্যাথলজী মাত্র। 

📷 মহিলা মানসিক রোগীর অনেক তথ্য নিয়ে জানা যায় আয়নার দিকে তাকাতে ভয় পায়।তাই ঘরের আয়না কাপড় দিয়ে ঢাকা।জিজ্ঞাস করলাম রাত্রে ভয় পায়? উত্তর পেলাম হ্যাঁ। এবং প্রচন্ড সন্দহপরায়ণতা কাজ করে। জিন ভূতের ভর করবার ইতিহাস পেলাম।

ষ্ট্র্যামোনিয়াম ১০০০ শক্তি প্রয়োগ করিলাম।পাইটম দিলাম একমাস পরে দেখা করতে এসে দেখলাম অনেক ভালো আছে।তারপর নিজে সাহস নিয়ে চিকিৎসা করিলাম প্রায় ৩ থেকে ৪ মাস লাগল।এখন পয়ন্ত রোগী সুস্থ।


ডা: ন্যাস -- বেলেডোনা, স্ট্যামোনিয়াম ও হায়োসিয়ামাস এই তিনটি ঔষধ কে "Trio" বলে নির্দেশ করেছেন।

গলনলী ও মস্তিষ্কের এর প্রধান ক্রিয়া।


📷আরো কিছু তর্থ:-

রোগী নানারূপ কাল্পনিক দৃশ্য দেখে ভয় পায়। ঘরের প্রত্যেক কোণ থেকে নানা প্রকারজ জন্তু উঠে তার দিকে যেন আসে এবং ভয় দেখায় এরূপ মনে করে। উহা সম্মুখে না দেখে এজ পাশে দেখে। এক সময়ে হাসে, গান গায়, লোককে ভ্যাঙচায়,আবার অন্যসময় ভক্তিভরে স্রষ্টার নিকট প্রার্থনা করে বা সাহায্য ভিক্ষা করে। 


📷 কখন কখন তার দৃঢ় ধারণা হয় যে সে মৃত ব্যক্তির আত্মার সাথে কথাবার্তা বলতেছে। আবার কোন সময় বোকার মত কত কি বলে ও আপনার রসিকতায় আপনি হাসে। বিদেশী ভাষায় কথা বলে। স্ময়ে সময়ে পালাতে চায়। কোনরূপ চজচকে দেখলেই তড়কা আরম্ভ হয়। সঙ্গাহীন, বিকারে বালিশ থেকে বার বার মাথা উঁচু করে, নাথা তুললেই গা বমি -বমি করে। মুখ ও গলা শুকিয়ে যায় কিন্তুু পানি পান করার একেবারেই ইচ্ছা হয়না।

চলবে?

🌿🍎🌿🍎🌿🍎🌿🍎🌿🍎🌿🍎🌿🍎🌿

সঠিক হোমিওপ্যাথিক চিকিৎসা পেতে হলে জানতে হবে তবে চিকিৎসকের পরামর্শ/নির্দেশনা

ছাড়া কোনো ওষুধ সেবন করা  উচিত নয়।

⛳আপনারা যদি মনে করেন লেখাগুলো আপনার জন্য উপকারি তাহলে আরেক ভাইয়ের জন্যও হয়তো উপকারি হবে , আপনি কষ্ট করে লেখাটি শেয়ার করলে অন্য ভাইও লেখা পড়ে নিজেকে সমৃদ্ধ করতে পারবেন। তাই শেয়ার করুন এবং পেজে লাইক বৃদ্ধিতে সহায়তা করুন। আর এ জন্য ইনভাইট অপসানে গিয়ে বন্ধুদেরকে পেজ লাইকের ইনভাইট পাঠান।মনে রাখবেন জানার কোন শেষ নেই।


📗হোমিওপ্যাথিক টিপস

🌿জার্মান হোমিও কেয়ার

☎হেল্পলাইন 🏪01955507911

No comments:

Post a Comment