হস্তমৈথুনের কুঅভ্যাস দূর করতে করনীয়

খুব সহজে হস্তমৈথুন দূর করা যায়

তীব্র হস্তমৈথুন অভ্যাস দূর করতে যা যা করবেন?

🌼🌼🌼🌼🌼🌼🌼🌼🌼🌼🌼🌼🌼🌼

অনেকের কাছে বিষয়টি কঠিন মনে হতে পারে

হস্তমৈথুন এমন একটি অভ্যাস যা একবার কাউকে পেয়ে বসলে ত্যাগ করা খুবই কষ্টকর হয়ে দাড়ায়। শুধু তাই না এই অভ্যাসটিই এক সময় অনেক পুরুষের যৌন জীবন বিপর্যস্ত করে তুলে। কারণ এর রয়েছে মারাত্মক কিছু কুফল। যারা নিদারুন হস্তমৈথুন অভ্যাসে আসক্ত হয়ে পড়েছেন এবং ত্যাগ করার জন্য অাপ্রান চেষ্টা করা সত্তেও ছাড়তে পারছেন না তাদের জন্য আজকের লেখা।


আশা করি এই লেখাটি আপনার জীবনকে বদলে দিবে এবং এই গুনাহের কাজ থাকে আপনাকে মুক্তি দিবে। তারপরও যদি আপনার কোন কথা থাকে আপনি আমাদের সাথে ফোনে কথা বলে তা জেনে নিবেন। ব্লগে কমেন্টস করেও লিখতে পারেন।

অনেকেই সরাসরি বলেন – হস্তমৈথুন অভ্যাস ছাড়ার কোন ট্রিটমেন্ট নেই। অনেকেই সরাসরি বিয়ে করার পরামর্শ দিয়ে থাকেন। চিন্তা করুন – বিয়ে করাটাই কি এই সমস্যার কোন সমাধান বা ট্রিটমেন্ট হয়ে পারে? অবশ্যই নয়। হস্তমৈথুন অভ্যাস এবং এ সংক্রান্ত যাবতীয় কুফলসমূহ দুর করার সবচেয়ে কার্যকর এবং অব্যর্থ চিকিৎসা রয়েছে একমাত্র হোমিওপ্যাথিতে। অথচ পুঁজিবাদী লবিদের অপপ্রচারে আজ এই আধুনিক যুগেও হোমিওপ্যাথি চিকিৎসা বিজ্ঞানকে মানুষের কাছে হেয় করে উপস্থাপন করা হয়ে থাকে। যদিও ক্রমাগত রোগ জটিলতা এবং ঔষধের পার্শ্ব প্রতিক্রিয়ায় অতিষ্ঠ হয়ে লোকজন আজ হোমিওপ্যাথির কাছে আশ্রয় নিচ্ছেন। আজ একটা তথ্য শেয়ার করি আপনাদের কাছে – উন্নত বিশ্বে শুধু সাধারণ লোকজন নয় স্বয়ং অ্যালোপ্যাথি ডাক্তারগণ নিজেদের ক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা নিয়ে থাকেন।


বিখ্যাত ব্রিটিশ বৈজ্ঞানিক এবং বিশেষজ্ঞ ডঃ মাইকেল ব্রুক্সের মতে, ফ্রান্সের ৪০ শতাংশ চিকিৎসক হোমিওপ্যাথি ব্যবহার করেন ৷ ব্রিটেনে ৩৭ শতাংশ এবং জার্মানির ২০ শতাংশ অ্যালোপ্যাথিক চিকিৎসক নিজেদের ক্ষেত্রে হোমিওপ্যাথির ব্যবহার করেন ৷ ১৯৯৯ সালে চালানো এক সমীক্ষা অনুযায়ী, হোমিওপ্যাথির জন্য কোনও বিমা পরিষেবা না থাকা সত্ত্বেও আমেরিকার ৬০ মিলিয়ন মানুষ তখন হোমিওপ্যাথি ব্যবহার করত ৷ তাদের সংখ্যা এখন আরও অনেক বেড়ে গেছে৷ এটা আমার কথা নয়। “দ্যা সানডে ইন্ডিয়ান” পত্রিকায় প্রকাশিত ড. এ কে অরুণ, এম ডি এর লেখা।


আশা করি আপনাদের ভূল ধারণা কিছুটা হলেও দূর হবে। যাই হোক, বলছিলাম হস্তমৈথুন অভ্যাসের ট্রিটমেন্ট প্রসঙ্গে। আমাদের দেশে সাধারনত কিশোর বয়স থেকেই ছেলেরা হস্তমৈথুন করা শুরু করে। আর এর জন্য কারা দায়ী সেটা আপনারা ভালো করেই জানেন। দেখা যায় ঐ বয়সে তারা সমস্যাটা দূর করার বিষয়ে কোন চিন্তাও করে না। কিন্তু বছরের পর বছর ধরে তা করে করে যখন নানা প্রকার সমস্যার সৃষ্টি করে ফেলে তখন তাদের টনক নড়ে। নানা প্রকার যৌন সমস্যা সৃষ্টি করে নিজেদের পৃথিবীর সবচেয়ে অসহায় মানুষ হিসেবে কল্পনা করতে থাকে অনেক তরুণ -যুবক।


অথচ হস্তমৈথুন, হস্তমৈথুনের সকল কুফলসমূহ এবং পুরুষদের যাবতীয় যৌন সমস্যার সবচেয়ে সফল এবং কার্যকর ট্রিটমেন্ট রয়েছে হোমিওপ্যাথিতে। তাই কোন প্রকার সংকোচ না করে এ সংক্রান্ত সমস্যা নির্মূলে ভাল এবং অভিজ্ঞ একজন হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করে আজই চিকিৎসা নিন। প্রপার ট্রিটমেন্ট নিলে খুব অল্প সময়ের মধ্যেই যাবতীয় সমস্যাবলী দূর হয়ে যাবে।

ঔষধ বা এ ব্যাপারে আরো বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন।

https://www.facebook.com/%E0%A6%B9%E0%A7%8B%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%93%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%A5%E0%A6%BF%E0%A6%95-%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%AA%E0%A6%B8-740028262842582/

⭕🌿🌳🍀🌲⭕🌿🌳🍀⭕🌿🌳🍀⭕

হোমিওপ্যাথিক টিপস অল্প সময়ে অধিক গ্রহনযোগ্যতা অর্জন করায় ফেসবুক কতৃপক্ষ সম্ভবত অনেক পোস্ট স্পামবক্সে ফেলে দিয়ে বুস্ট করার জন্য বার বার রিমান্ডার দিচ্ছে।

এটি একটি পরামর্শ ও সচেতনতামূলক পেজ।বুস্ট করে জনপ্রিয়তা অর্জনের কোন কার্যক্রম গ্রহন করার মানষিকতা এডমিনের নেই।আর তাছাড়া দর্শক প্রিয়তার চেয়ে বড় বুস্ট আর নেই।

তাই বেশি বেশি লাইক ও শেয়ার করুন যাতে পরবর্তী লেখার অনুপ্রেরনা পাই আর আপনার মাধ্যমে যেন অন্য কেউ উপকার পায়।অন্যথায় হয়তো লেখার মানষিকতা হারিয়ে যাবে।যে কোন পরামর্শের জন্য যে কেউ যোগাযোগ করতে পারেন।সবার জন্য শুভকামনা রইল।

  

📗হোমিওপ্যাথিক টিপস

🌿জার্মান হোমিও কেয়ার

☎হেল্পলাইন 🏪01955507911

No comments:

Post a Comment